গত ২০ অক্টো/১৬খ্রিঃ হইতে ২৪ অক্টো/১৬খ্রিঃ পর্যন্ত ০৫ দিন কুমিল্লায় বিশেষ অভিযানে জেলা পুলিশের অর্জন

গ্রেফতারঃ-
গত ২০ অক্টোবর-২০১৬খ্রিঃ হইতে ২৪ অক্টোবর-২০১৬খ্রিঃ পর্যন্ত ০৫ দিন কুমিল্লা জেলায় পরিচালিত বিশেষ অভিযানে জি.আর (ওয়ারেন্টভূক্ত) ও সি.আর (ওয়ারেন্টভূক্ত) আসামী (৫৩৯+২০৭) মোট-৭৪৬জন, সাজা জি.আর (ওয়ারেন্টভূক্ত) ও সি.আর (ওয়ারেন্টভূক্ত)-(৩৩+২৪) মোট-৫৭ জন, নিয়মিত মামলায় ১৪৩ জন, এছাড়াও অন্যান্য মামলায় -১৯ জন আসামীসহ সর্বমোট-৯৬৫ জন আসামীকে-কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
 
তল্লাশী কার্যক্রমঃ-
কুমিল্লায় বিশেষ অভিযান চলাকালীন সময়ে দিবা ও নৈশ টহল মিলিয়ে সর্বমোট-৪১৫ টি টহল পার্টি নিয়মিত মাঠ পর্যায়ে ডিউটি করেছেন যার মধ্যে ১৫১ টি চেকপোষ্টে সর্বমোট-৩,০১০টি যানবাহন তল্লাশী করা হয় এর মধ্যে ১৮৩টি গাড়ির বিরূদ্ধে প্রসিকিউশন দাখিল করা হয় এবং আটক করা হয় ০৪টি গাড়ি।
 
আগ্নেয়াস্ত্র উদ্ধারঃ-
এই বিশেষ অভিযান চলাকালীন সময়ে ০২টি রিভলবার, ০১টি পিস্তল, ০১টি দেশীয় তৈরি এল.জি, ০৩টি ছোড়া, ০১টি চাপাতিসহ সর্বমোট-০৮ টি অস্ত্র উদ্ধার করা হয় এছাড়া ০৪ রাউন্ড গুলি ও ০২টি কার্তুজও উদ্ধার করা হয়।
 
মাদকদ্রব্য উদ্ধারঃ-
বিশেষ অভিযানে- ১৪,০৮৫ পিস ইয়াবা, ১১৩৭ বোতল ফেন্সিডিল, ৭৪ বোতল বিয়ার, ১৪৮ কেজি ৫০০ গ্রাম গাঁজা, ১৫ বোতল হুইস্কি, ১০ বোতল বডকা, ৩০ বোতল কোরেক্স, ২০ বোতল ইস্কাফ, ০৫ লিটার মদ, ১০০ কেজি পলিথিন ও একটি ১১৩ ভরি ওজনের স্বর্ণের বার উদ্ধার করা হয়।
 
Read 1896 times